১৩ টাকায় মিলবে প্রে’মিকা, শ’র্ত একটাই

পৃথিবী বড়ই বৈচিত্র্যময়। এখানে নি’ত্যনতুন এমন সব ঘটনা ঘটে যা সবাইকে অবাক করে দেয়। আবার কিছু কিছু ঘটনা বিশ্বাস করাও ক’ঠিন।

তবে আ’শ্চর্যজনক এসব ঘটনা গুলো সত্যি ঘটে! তেমনি আজকাল ‘প্রে’মিকাও পাওয়া ‘যাচ্ছে মাত্র ১৩ টাকার বিনিময়ে। টাকা উপার্জন করা অবশ্যই জ’রুরি। তবে অন্য কারো প্রে’মিকা হওয়ার চা’করি ‘সত্যি অবাক করার মতো। আ’শ্চর্য্যজনক ব্যাপার হল যে,

এখন লোকজন এমন শ’পিং মল’ খুলছেন যেখানে প্রে’মিকা ভা’ড়া পা’ও’য়া যায়। হা’স্যকর মনে হলেও এটাই আসল স’ত্য যে, আমাদের প্র’তিবেশী দে’শ চী’নে গা’র্লফ্রেন্ড ভাড়া দে’য়ার ব্যবসা শু’রু হ’য়েছে। প্রায় প্রত্যেক পুরুষই চায় তার একটি সু’ন্দরী প্রে’মিকা থা’কুক।

যার স’ঙ্গে সে শ’পিং করবে, স’ময় কা’টাবে, হা’সি-ঠা’ট্টার গ’ল্প-গু’জব ক’রবে। তবে সবার তো আর প্রে’মিকা থা’কে না। তাদের কথা মনে করেই চীনে এক’টি শপিং সে’ন্টার খোলা হ’য়েছে যেখানে ম’নের দুঃ’খ কি’ছুটা হ’লেও ঘুঁ’চবে। চী’নের Vitality City Shopping Complex-এ ১৫ জন মে’য়ে রা’খা হ’য়েছে প্রে’মিকা হি’সেবে ভা’ড়া দেয়ার জন্য। শ’পিং ম’লে ঢু’কলে দেখতে পাওয়া যাবে এইস’ব সুন্দ’রী মে’য়েদের।

যারা গো’টা ম’ল জু’ড়ে এদি’ক ও’দিক দাঁ’ড়িয়ে থা’কে। এদের আ’পনি চাইলে ডে’ট ক’রতে পারেন, তবে কি’ছু শ’র্ত মেনে। আপনি যদি তাদের সঙ্গে সময় কা’টাতে চান তাহলে আপনাকে দিতে’ হবে ভা’ড়া। ভা’ড়ার পরিমাণ মাত্র ১৩’ টাকা। এই টা’কা দিয়ে আ’পনি আপ’নার পছ’ন্দমতো প্রে’মিকা বে’ছে নি’তে পারবেন। তারপর আ’পনি তার স’ঙ্গে শপিং কর’তে পারেন,

‘লাঞ্চ বা ডি’নার ক’রতে পারেন বা যে’তে পা’রেন সি’নেমা দেখতে। তবে সময় কি’ন্তু বাঁধা। ২০ মি’নিটের বেশি সময় তা’দের স’ঙ্গে থা’কতে পার’বেন না। আর সবচেয়ে গুরু’ত্বপূর্ণ ‘শর্ত হল, আপনি মে’য়েটির অ’নুমতি ছাড়া তা’কে স্প’র্শ ক’রতে পার’বেন না। শু’ধু চীনে নয়, বি’শ্বের আরো অন্যা’ন্য দেশে প্রে’মিক কিংবা প্রে’মিকা ভা’ড়া পাওয়া যায়।

অনেক ছেলে-মেয়েরাই এটা’কে নি’জেদের প্র’ফেশন বা’নিয়েছেন। কার’ণ এসব থেকে তাদের ভা’লো উ’পার্জন হয়। মজার ব্যাপার হচ্ছে, যারা হা’জারো চে’ষ্টা করে প্রেমি’কা বানাতে পা’রেন না, তাদের জন্য কি’ছুটা হ’লেও দুঃখ দূ’র করবে এই ভা’ড়া করা প্রে’মিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *