Breaking News

অভিনয়ের আ’ড়ালে যে নায়িকারা

অভিনয়ের আ’ড়ালে যে নায়িকারা দেহ ব্যবসা করেন। শোবিজ অঙ্গন মানেই ঝলমলে পোশাক, ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি, তারকাখ্যাতি ইত্যাদি। কিন্তু এর অ’ন্ধকার দিকও রয়েছে। অনেকে এই জগতে এসে পরবর্তী সময়ে নানা ধরনের অ’পরাধে জ’ড়িয়ে পড়েন।

সম্প্রতি দেহ ব্যবসায় যুক্ত থাকায় গ্রে’প্তার হয়েছেন ভারতীয় অভিনেত্রী অমৃতা ধানোয়া ও মডেল রিতা সিং। বৃহস্পতিবার তাদের মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেল থেকে আ’টক করে পুলিশ। তবে দেহ ব্যবসার সঙ্গে অভিনেত্রীদের নাম জ’ড়ানো নতুন নয়। এর আগেও এমন ঘটনা ঘটেছে। দেহ ব্যবসায় জ’ড়িয়েছেন এমন কয়েকজন অভিনেত্রীকে নিয়ে এই প্রতিবেদন।

শ্বেতা প্রসাদ বসু : তালিকায় প্রথমেই আসে শ্বেতা প্রসাদ বসুর নাম। মাত্র ১১ বছর বয়সে বিশাল ভরদ্বাজের ‘মাকড়ি’ সিনেমায় অভিনয় করে সেরা শিশুশিল্পী হিসেবে জাতীয় পুরস্কার জিতেছিলেন শ্বেতা। সেই শ্বেতাই পরবর্তী সময়ে গ্রে’প্তার হন দেহ ব্যবসার সঙ্গে যু’ক্ত থাকার অ’ভিযোগে। ২০১৪ সালে হায়দরাবাদের বাঞ্জারা হিলসের একটি হোটেলে অভিযান চালিয়ে শ্বেতাকে হাতেনাতে ধ’রে পুলিশ।

পরবর্তী সময়ে বিষয়টি স্বীকার করে শ্বেতা বলেছিলেন- অ’ভাবের কারণেই এই পেশায় জ’ড়িয়েছেন তিনি। শার্লিন চোপড়া : ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের তৃতীয় সিজনের প্রতিযোগী ছিলেন শার্লিন চোপড়া। এমটিভি স্প্লিটভিলা সিজন সিক্স সঞ্চালনা করেছেন তিনি। পাশাপাশি তামিল, তেলেগু, বলিউড সিনেমাতেও দেখা গেছে তাকে। এই অভিনেত্রী জানিয়েছেন, এক সময় প’তিতা বৃত্তি করেছেন তিনি।

তবে এখন এসবের মধ্যে তিনি নেই। ভূবনেশ্বরী : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী ভূবনেশ্বরী। সিনেমার পাশাপাশি টেলিভিশন ধারাবাহিকেও অভিনয় করেছেন। ২০০৯ সালে দেহ ব্যবসায় জ’ড়িত একটি চ’ক্রের সঙ্গে এই অভিনেত্রীকেও আ’টক করে চেন্নাই পুলিশ। জানা যায়, তার আগেও একাধিকবার আ’টক হয়েছেন তিনি। তবে রাজনীতিবিদদের সঙ্গে সম্পর্ক থাকায় বারবারই আইনের ফাঁ’ক গলে বেরিয়ে যেতেন ভূবনেশ্বরী।সাইরা বানু : ভারতের তেলেগু সিনেমার অভিনেত্রী সাইরা বানু। ২০১০ সালের আগস্টে কুন্দন বাগ এলাকায় অ’ভিযান চালিয়ে এই অভিনেত্রীকে গ্রে’প্তার করে হায়দরাবাদ পুলিশ।

অ’ভিযানে জ্যোতি নামের আরো একজন অভিনেত্রীও গ্রে’প্তার হন। দিব্য শ্রী : তামিল ও তেলেগু সিনেমাতেই বেশি অভিনয় করেছেন দিব্য শ্রী। ২০১৪ সালের সেপ্টেম্বরে একটি পতিতা চক্রকে ধ’রার জন্য পুলিশ অ’ভিযান চালায়। এ সময় অন্যদের সঙ্গে এই অভিনেত্রীকেও আ’টক করে পুলিশ। আইস আনসারি : তামিল অভিনেত্রী আইস আনসারি। ২০১৩ সালে একটি চ’ক্রকে ধ’রার জন্য অ’ভিযান চালালে যোধপুরে পুলিশের কাছে আ’টক হন এই অভিনেত্রী। কিন্নেরা : তেলেগু সিনেমাতে কাজ করেছেন কিন্নেরা। টিভি ধারাবাহিকেও অভিনয় করেছেন। প’তিতা বৃত্তির স’ঙ্গে জ’ড়িত থাকার অ’ভিযোগে পুলিশ তাকে আ’টক করে। পরে একথা তিনি স্বীকারও করেছেন।

About sweet

Check Also

হুমায়ুন আহমেদের ‘শ্যামল ছায়া

Entertainment: চলছে বিজয়ের মাস। পুরো মাসব্যাপী চ্যানেল আইয়ে দেখানো হচ্ছে মুক্তি যু’দ্ধ ভিত্তিক চলচ্চিত্র। তারই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *